This is Guideline for online quiz contest at tutorialforbeginner.com . Student should follow this guideline to successfully participate the contest . We recommend to obey the guideline below.

Guideline

যেহেতু প্রত্যেক প্রতিযোতায় প্রথম ১০ জনকে নগত অর্থ প্রদান করা হবে সেহেতু তাদের বাছাই করার জন্য কিছু নিয়ম মেনে চলতে হবে । নিচে দেয়া হলঃ

  1. প্রতিযোগীকে অবশ্যই নিবন্ধিত হতে হবে / Sign Up করতে হবে ।
  2. Sign Up করার সময় অবশ্যই সঠিক তথ্য নিশ্চিত করতে হবে । কোন প্রকার অসংগতি প্রতারক বলে গন্য হবে ।
  3. শুধু মাত্র লগইন (Login) মাধ্যমে প্রতিযোগিতাতে কিংবা অনুশীলনে (Practice) অংশ গ্রহন করা যাবে ।
  4. Sign Up করার সময় ফোন নম্বর দেবার ক্ষেত্রে অবশ্যই সঠিক নম্বর দিতে হবে । কারণ যারা সেরা ১০ জনের মধ্যে যেসব প্রতিযোগী থাকবেন প্রতিযোগিতা শেষ হবার ২৪ ঘন্টার মধ্যে তাদের সঙ্গে যোগাযোগ করে তাদের মেধাক্রমে নির্ধারিত অর্থ প্রেরন নিশ্চিত করা হবে । যদি কারোর ভুল / বন্ধ নম্বর পাওয়া যায় ও ২৪ ঘন্টার মধ্যে তার সংগে যোগাযোগ নিশ্চিত করা না যায়, তাহলে সেরা ১০ থেকে বাদ হিসাবে গন্য হবে ।
  5. প্রত্যেক প্রতিযোগিতাতে অংশগ্রহনের জন্য আলাদাভাবে নিবন্ধন করতে হবে ।

*শর্ত প্রযোয্য

সতর্কতা

  1. অসদুপায় অবলম্বন থেকে বিরত থাকুন । কারন সম্পূর্ণ সিস্টেমটি আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স নিয়ন্ত্রিত, একবার আপনার একাঊন্টি অসদুপায় অবলম্বনের কারণে বাতিল হলে আপনি আর কখনই নতুন একাঊন্ট খুলতে পারবেন না ।
  2. আপনার কাজে সন্দেহ হলে, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স আপনার ক্যামেরা অথবা মাইক্রফোন অথবা উভয় ON করে আপনাকে যাচাই করতে পারে ।
  3. প্রতিযোগিতা চলাকালীন সময়ে ক্যামেরাতে স্টিকার লাগানো থেকে বিরত থাকুন ।
  4. প্রতিযোগিতা চলাকালীন সময়ে অন্যকোন ব্রাউজার ওপেন করা থেকে বিরত থাকুন । কারণ প্রতিযোগিতা চলাকালীন সময়ে আপনার স্মার্টফোন / ল্যাপটপ / ডেস্কটপের স্ক্রিন সবসময় মনিটর করা হচ্ছে ।
আসুন ......

দূর্নীতিকে না বলি ,
সোনার বাংলাদেশ গড়ি ।

আসুন ......

নিজেকে বদলাই তাহলে ,
সমাজ আপনা আপনি বদলে যাবে ।